সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পাড়িয়া ইউনিয়নে এমপি পুত্র সুজনের পক্ষ থেকে দরিদ্র পরিবারের মাঝে ১০টি টিউবওয়েল বিতরণ

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ বুধবার সকাল ১০ টায় বালিয়াডাঙ্গী উলজেলার পাড়িয়া ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজনের পক্ষ থেকে ধর্মীয় প্রতিষ্টানে এবং অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ১০ টি টিউবওয়েল ও প্লাটফর্ম টাইলস বিতরণ করা হয়।।

এ সময় প্রধান অতিথি হয়ে টিউবওয়েল বিতরন করেন প্রধান শিক্ষক, লোহাগাড়া উচ্চ বিদ্যালয় এবং ১ নং পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব মো: ফজলুর রহমান আরো উপস্তিত ছিলেন ১ নং পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো: শাহ-আলম, ৭ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মো: বদিউজ্জামান (জামাল), সাধারন সম্পাদক মো: আল-ফেরদৌস (রানা),৫ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মো: সিদ্দিক সহ আওয়ামীলীগ,ছাত্রলীগ নেতা কর্মী বিন্দ।।

টিউবওয়েল ও প্লাটফর্ম টাইলস বিতরণ শেষে ফজলুর রহমান বলেন,আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন। জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে।অসহায় মানুষদের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি। মাননীয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন দুর্বার গতিতে উন্নয়ন এগিয়ে যাচ্ছে তেমনি পিছিয়ে নেই ঠাকুরগাঁও-২ আসন । আমরা উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি, পাড়িয়া ইউনিয়নে আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে। শুধু আপনারা আমাদের পাশে থাকবেন।

তিনি আরো বলেন,ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম,পি সাহেব মুক্তিযুদ্ধকালীন সময়েই উনার সাহসের স্বাক্ষর রেখেছেন যা রাষ্ট্রীয়ভাবে স্বীকৃত।কৈশোর থেকে অদ্যাবধি একজন শক্তিশালী মানসিকতার ব্যক্তি হিসেবেই আমরা জানি।গত ২৩/০৮/২০২০ তারিখে Covid-19 পজিটিভ সনাক্ত হয়েছেন এবং ২৪/০৮/২০২০ তারিখে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আন্তরিক সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন।বঙ্গবন্ধু কন্যার প্রতি আমাদের অনিঃশেষ কৃতজ্ঞতা।আল্লাহর অশেষ রহমত এবং আপনাদের দোয়ায় এম পি সাহেব ভাল আছেন।আপনারা সবাই এম পি সাহেবের জন্য দোয়া করবেন উনি যেন তারাতারি সুস্থ হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসে।।

এই বিভাগের আরো খবর